১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

জমি সংক্রান্ত শত্রুতার জেরে নির্মাণাধীন ঘরের দেয়াল ভাংচুর-মারপিট

  সমকালনিউজ২৪

মোঃ সামিউল আলম,বিরামপুরঃ

জমি সংক্রান্ত শত্রæতার জের ধরে দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামে নির্মাণাধীন পাকা ঘর ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

জানা গেছে, ওই গ্রামের রফিজ উদ্দিনের পুত্র রহেদুল ইসলাম তার বসত ভিটায় মাটির ঘর ভেঙ্গে বেশ কিছুদিন যাবৎ পাকা ঘর নির্মাণ কাজ চালিয়ে আসছে। গত রবিবার দুপুরে হঠাৎ করেই রহেদুলের চাচা মনজের আলী, ইনছার আলী ও মোকলেছারসহ সংঘবদ্ধ হয়ে সদ্য তোলা নির্মাণাধীন পাকা ঘরের দেয়াল জোরপূর্বক ভাঙ্গা শুরু করে। এতে রহেদুল ও তার পিতা রফিজ উদ্দীন এবং মাতা আজিমা বিবি বাঁধা প্রদান করলে তাদেরকে বেধরম মারপিট করে জখম করা হয়। এতে রহেদুল মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত হয় ও তার মাতা আজিমা বিবির মুখের একটি দাঁত ভেঙ্গে গিয়ে মুখমন্ডল রক্তাক্ত হয় এবং পিতা রফিজ উদ্দীন ঘাড়ে প্রচন্ড আঘাত প্রাপ্ত হলে আহত অবস্থায় তাদের সকলকে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

অপরদিকে উভয় পক্ষের মারামারিতে মনজের আলী আহত হয়ে তিনিও হাসপাতালে ভর্তি হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিরামপুর থানায় পাল্টাপাল্টি এজাহার ও অভিযোগ দাখিল করা হয়েছে এবং মা’মলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে