২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

জাতীয় ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত।

 এস,এম রায়হান উদ্দীন / কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয় ভোক্তা অধিকার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় কোটচাঁদপুর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহ জেলার সহঃপরিচালক সুচন্দন মন্ডল, ঝিনাইদহ জেলা ক্যাবের সম্পাদক এম.এ কবির, কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, উপজেলা স্যানিটারী অফিসার মনিরুজ্জামান, উপজেলা পঃপঃ অফিসার মোঃ গোলাম রসূল সহ কোটচাঁদপুরের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

সেমিনারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সম্পর্কে ভোক্তার অধিকার ও দায়িত্ব এবং ভোক্তা অধিকার বিরোধী কার্য ও অপরাধ এবং দন্ড সম্বন্ধে আলোচনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝিনাইদহ বিভাগের আলোচিত
ওপরে