২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

জামালপুরে নারী চিকিৎসকের লা’শ উদ্ধার

  সমকালনিউজ২৪

জামালপুর প্রতিনিধি ::

জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডা. সুলতানা পারভীন নামে একজন গাইনী বিশেষজ্ঞের লা’শ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৬ ই আগস্ট) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের কক্ষ থেকে ওই নারী চিকিৎসকের লা’শ উদ্ধার করা হয়।

চিকিৎসক সুলতানা পারভীনের (৩৫) বাড়ী রাজশাহী জেলায় হলেও পরিবারের সাথে ঢাকার মোহাম্মদপুরে বসবাস করতেন। ব্যক্তিজীবনে অবিবাহিত সুলতানা পারভীন ৩০তম বিসিএস এর চিকিৎসক ছিলেন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, ডা. সুলতানা পারভীন প্রায় চার বছর আগে জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গাইনী বিশেষজ্ঞ হিসেবে যোগদান করেন। মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের একটি কক্ষে বসবাস করেই তিনি সেখানে তার দায়িত্ব পালন করতেন।

আজ সারাদিন কর্মস্থলে না আসায় বিকালে স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফরা তার আবাসিক ভবনে খোঁজ নিতে গেলে কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পরও কোন সাড়া না পেয়ে তারা মেলান্দহ থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে সুলতানা পারভীনের কক্ষের দরজা ভেঙ্গে তার মৃ’তদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান চিকিৎসকের লা’শ উদ্ধারের বিষয়টি স্বীকার করে জানান, ময়নাতদন্তের জন্য লা’শ উদ্ধার করে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃ’ত্যুর কারণ জানা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে