২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

জামালপুরে পেঁয়াজের বাজারে অভিযান চালিয়ে ৩ ব্যবসায়ীকে জরিমানা

  সমকালনিউজ২৪

মেহেদী হাসান,জামালপুর ::

পেঁয়াজের অতিরিক্ত মুল্য ও মুল্য তালিকা টাঙ্গানো না থাকায় জামালপুর সদর উপজেলার কেন্দুয়া কালিবাড়ি বাজার ও হাজিপুর বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৩ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মাহমুদা বেগমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, কেন্দুয়া কালিবাড়ি বাজারে অতিরিক্ত মুল্যে পেঁয়াজ বিক্রি করায় চাঁন মিয়াকে ৫ হাজার টাকা ও দোকানে টাঙ্গানো পণ্যের মুল্য তালিকায় পেঁয়াজের মুল্য নিধার্রন না থাকায় আবুল কাশেমকে ১০ হাজার টাকা এবং হাজিপুর বাজারে অতিরিক্ত মুল্যে পেঁয়াজ বিক্রি করায় পেঁয়াজ ব্যবসায়ী লাল মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কা’রাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট মাহমুদা বেগম বলেন, যেখানেই পেঁয়াজ নিয়ে মধ্যস্বত্বভোগীদের বাজার অস্থিতিশীলের খবর পাওয়া যাবে সেখানেই অভিযান চালানো হবে। পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে