২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

জামালপুরে ২য় শ্রেণীর ছাত্রী ধ’র্ষনকারী নিজাম উদ্দিন গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মেহেদী হাসান জামালপুর প্রতিনিধি ::

জামালপুরে ২য় শ্রেণীর এক ছাত্রী ধ’র্ষনকারী ধ’র্ষক নিজাম উদ্দিন (৫৩) কে আ’টক করেছে সদর থানা পুলিশ।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সালেমুজ্জামান জানান, আজ বৃহস্পতিবার ১২ মার্চ দুপুরে গোপণ সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নান্দিনা বাজার এলাকা থেকে ২য় শ্রেণীর কন্যা শিশু ধ’র্ষনকারী ধ’র্ষক নিজাম উদ্দিনকে আ’টক করা হয়।

পরে সে থানায় এসে পুলিশের সামনে ধ’র্ষনের ঘটনার সত্যতা স্বীকার করে। এদিকে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানায় সে।

পরে ধ’র্ষক নিজাম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য যে, ৮ মার্চ বিকেলে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের রশিদপুর ভাটিপাড়া এলাকায় নিজাম উদ্দিনের মুদির দোকানে যায় দ্বিতীয় শ্রেণির ওই স্কুলছাত্রী। এ সময় স্কুল ছাত্রীকে চকলেট ও আচারের লোভ দেখিয়ে দোকানের পাশে রশিদপুর ভাটিপাড়া পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জোরপূর্বক ধ’র্ষণ করে নিজাম উদ্দিন। ধ’র্ষণের পর স্কুলছাত্রীকে প্রাণনা’শের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর কথা বলে ধ’র্ষক নিজাম। এরপর ১০ মার্চ রাতে ঘটনাটি জানাজানি হয়। পরে বুধবার দুপুরে স্কুলছাত্রীকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী।

জামালপুর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. সানজিদা ইসলাম বলেন, সাত বছর বয়সী মেয়েটিকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়েছে। এতে ধ’র্ষণের আলামত পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার সকালে নারী ও শিশু নি’র্যাতন দমন আইনে একটি মা’মলা দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর নানী সালেহা বেগম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জামালপুর বিভাগের সর্বশেষ
জামালপুর বিভাগের আলোচিত
ওপরে