১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

জৈন্তাপুরে ই’য়াবা সহ আ’টক ১

 শোয়েব উদ্দিন,জৈন্তাপুর , সমকালনিউজ২৪

জৈন্তাপুরে ১০০ পিস ই’য়াবা ট্যাবলেট সহ তালিকাভূক্ত কূখ্যাত মা’দক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩৮) নামের একজনকে আ’টক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ৭ টার সময় উপজেলার ২ নং জৈন্তাপুর ইউনিয়নের ৪নং বাংলা বাজার এলাকা হইতে তাকে আ’টক করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাহবুব সঙ্গীয় ফোর্স নিয়ে জাহাঙ্গীর আলম কে আ’টক করে দেহ ত’ল্লাশী করে ১০০ পিস ই’য়াবা ট্যাবলেট পাওয়া যায়। সে পেশাদার একজন মা’দক ব্যবসায়ী। তার বি’রুদ্ধে থানায় মা’দক ও চুরির ৩টি মা’মলা রয়েছে। তার বি’রুদ্ধে মা’দকদ্রব্য আইনে মা’মলা করেছেন। যার নাম্বার- নং ২৮। সে নিজপাট ইউনিয়নের যসপুর গ্রামের মৃ’ত আব্দুল লতিফ এর পুত্র।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে দীর্ঘ দিন থেকে ই’য়াবা ব্যবসা করে আসছে। তার বি’রুদ্ধে একাধিক মা’মলা রয়েছে। আ’টককৃতকে আদালতে প্রেরণ করা হবে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে