২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

জৈন্তাপুরে মা’দক ব্যবসায়ীদের হা’মলায় ৬ পুলিশ আহত,আ’টক ৩

  সমকালনিউজ২৪

শোয়েব উদ্দিন,জৈন্তাপুর ::

সিলেটের জৈন্তাপুর উপজেলায় মা’দক ব্যবসায়ীদের হা’মলায় মডেল থানা পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। আ’টক করা হয়েছে ৩ মা’দক ব্যবসায়ীকে। উ’দ্ধার করা হয়েছে ৩০পিস ই’য়াবা ট্যাবলেট।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় দিকে উপজেলার নিজপাট কমলাবাড়ী এলাকার সাইট্রাস কেন্দ্রের সম্মুখে এ ঘটনা ঘটে।

মা;দক ব্যবসায়ীদের হা;মলায় আহত পুলিশ সদস্যরা হলেন- জৈন্তাপুর মডেল থানার এসআই আজিজুর রহমান, এএসআই রায়হান কবির, এএসআই রুবেল দাশ, কনস্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে এসআই আজিজুর রহমান কে রাতে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আ;টককৃতরা হলেন- নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে একাধিক মা;মলার আসামী ই;য়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন (৩৫), তার সহোদর পুলিশের উপর হা;মলাকারী কামাল উদ্দিন (৪০), আব্দুল হান্নান (২৭)।

থানার সেকেন্ড অফিসার ইন্দ্রনীল ভট্টাচার্য্য জানান, উপজেলার নিজপাট কমলাবাড়ী এলাকায় দীর্ঘদিন ধরে জামাল উদ্দিন মা;দকের ব্যবসা করে আসছে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অ;ভিযান পরিচালনা করে ৩০পিছ ই;য়াবা ট্যাবলেট সহ জামাল উদ্দিন কে আ;টক করি, এ সময় মা;দক ব্যবসায়ীরা পুলিশের ওপর হা;মলা চালিয়ে আ;টককৃত জামাল উদ্দিন কে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এতে পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। পরে ঘটনাস্থলে আরো একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ই’য়াবা ব্যবসায়ী সহ ৩ জনকে আ’টক করে থানায় নিয়ে আসি।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, মা’দক আইনে জামাল উদ্দিনের বি’রুদ্ধে একাধিক মা’মলা রয়েছে। তার উপর মা’দক আইনে মা’মলা ও জামাল উদ্দিন, কামাল উদ্দিন, আব্দুল হান্নান পুলিশের উপর হা’মলার ঘটনায় এসল্ট মা’মলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে