২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

জয়পুরহাটের আক্কেলপুরে হানিফ বাংলাদেশী’র স্মারকলিপি প্রদান

 নিশাত আনজুমান জয়পুরহাট প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বাংলাদেশের প্রতিটি জেলায় জেলা প্রশাসক ও উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসারদের মধ্যে হানিফ বাংলাদেশী’র স্মারকলিপি প্রদানের অংশ হিসেবে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছেন হানিফ বাংলাদেশী।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় হাতে “স্বাধীনতার ৫০ বছর ধরে চলমান দুর্নীতি-দু:শাসনের বিরুদ্ধে বদলে যাও বদলে দাও” লিখিত প্লাকার্ড ও গলায় ফেস্টুন ঝুলানো অবস্থায় আক্কেলপুর উপজেলা পরিষদ চত্তরে দেখা যায় হানিফ বাংলাদেশী’কে।

হানিফ বাংলাদেশী নোয়াখালী জেলার সুদারাম থানার মাইজদী গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।
তার সাথে কথা বলে জানা যায়, তিনি প্রতিটি জেলায় জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারদের মাধ্যমে ঘুষ- দুর্নীতি, অর্থ পাচার রোধ এবং ভোটাধিকার,গণতন্ত্র আইনের শাসনে মান উন্নয়নে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের লক্ষ্যে প্রতিটি জেলায় ও উপজেলায় গত ৫ই জুন থেকে ছুটে চলেছেন। এরই অংশ হিসেবে আজ ৪৩২ তম উপজেলা হিসেবে আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে এসে তিনি স্মারকলিপি প্রদান করেছেন।

হানিফ বাংলাদেশী বলেন,‘ আমি দেশের নানা অসংগতি নিয়ে বিভিন্ন সময় বিভিন্নভাবে প্রতিবাদ করে এসেছি। আমি বিশ্বাস করি সময়ের সঙ্গে অনেক কিছুর পরিবর্তন ঘটবে। আমি আমার এই কাজে সকলের সহায়তা কামনা করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে