১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

জয়পুরহাটে ট্রাকের নিচে চাপা পড়ে গ্রাম পুলিশ নিহত

 রিফাত হোসেন(মেশকাত)আক্কেলপুর থেকেঃ সমকালনিউজ২৪

জয়পুরহাট সদর উপজেলার ট্রাকের নিচে চাপা পড়ে হামিদুল (৪৫) নামের একজন গ্রাম পুলিশ নিহত হয়েছেন। আজ রোববার বেলা সোয়া ১টার দিকে জামালপুর ইউনিয়নের দাদরা পাকার-মাথা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হামিদুল জেলার কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের দক্ষিণ পাকুরিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে।

আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর মণ্ডল জানান, জরুরি কাজে কালাই থেকে ব্যাটারিচালিত অটোভ্যানে করে জয়পুরহাট যাচ্ছিলেন হামিদুল। পথে জয়পুরহাট সদরের পাকার-মাথা মোড় এলাকায় একটি ট্রাক পেছন দিক থেকে ওই ভ্যানে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর ছিটকে পড়ে যান হামিদুল। আর ওই ট্রাকের চাকায় নিচে পড়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হামিদুলের দুটি ছেলে সন্তান আছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তবে এ ঘটনায় সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে