২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

জয়পুরহাটে ব্যান্ড ওয়ালার হাত ধরে উধাও হলো নাবালিকা

 নিশাত আনজুমান,জয়পুরহাট সমকালনিউজ২৪

জয়পুরহাট শহরের নর্থ বেঙ্গল স্কুল এন্ড একাডেমীর নবম শ্রেণীর এক নাবালিকা ছাত্রী মুন্না নামে এক ব্যান্ড ওয়ালার হাত ধরে উধাও হয়েছে। এই ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে জয়পুরহাট সদর থানা একটি অপহরন মামলা দায়ের করেছে।

মামলার বিবরনে জানাযায়, গত শুক্রবার সকাল ৮ টায় জয়পুরহাটের নর্থ বেঙ্গল মডের স্কুল এন্ড একাডেমীর সমনে থেকে মুন্না নামে এক ব্যান্ড ওয়ালা ও তার সহযোগিরা মেয়েটিকে অপহরন করে নিয়ে গেছে বলে বাদী পক্ষের অভিযোগ। ব্যান্ড ওয়ালা মুন্না নওগাঁ সদরের চকদেব জনকল্যানপাড়ার আশরাফের ছেলে।

এ মামলার তদন্দকারী কর্মকর্তা এস আই আমিরুল জানান নবম শ্রেণীর এক নাবালিকা ছাত্রীকে উদ্ধারের জোর প্েরচষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এদিকে জয়পুরহাটের নর্থ বেঙ্গল মডের স্কুল এন্ড একাডেমীর পরিচালক রবিউল ইসলাম জানান, এধরনের কোন ঘটনায় আমার শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ঘটেনি । তবে মেয়েটি আমার প্রতিষ্ঠানে পরীক্ষা দেওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে এসেছে বলে তার মা ও বাবা মুঠো ফোনে জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জয়পুরহাট বিভাগের সর্বশেষ
ওপরে