২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ঝালকাঠিতে গো’পন বৈঠক চলাকালে জেলা জামাতের সেক্রেটারী সহ আ’টক ১৬

  সমকালনিউজ২৪

মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি ::   ঝালকাঠিতে জেলা জামায়াত সেক্রেটারী সহ জামায়াতের সক্রিয় সদস্য শিক্ষক, ভূমি অফিস কর্মচারি সহ ১৬ নেতাকর্মীকে আ’টক করেছে পুলিশ। গো’পন বৈঠক চলাকালে জেলা জামায়াতের সেক্রেটারি, শিক্ষক ও ভূমি অফিসের কর্মচারিসহ ১৬ জামায়াত নেতাকর্মী এবং বাড়ির মালিককে গ্রে’প্তার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ৮ ঘটিকার সময় শহরের শীতলাখোলা এলাকার একটি বাসা থেকে তাদের আ’টক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, শহরের শীতলাখোলা এলাকায় জেলা জামায়াত নেতা ও তারাবুনিয়া ওয়াহিদিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মনিরুজ্জামানের ভাড়া বাসায় গো’পন বৈঠকে বসেন জেলার শীর্ষ জামায়াত নেতারা। সেখানে তাদের বৈঠকে না’শকতার পরি’কল্পনায় করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অ’ভিযান চালিয়ে জেলা জামায়াতের সেক্রেটারি ফরিদুল হক, পৌর জামায়াতের আমীর আব্দুল হাই, জামাত নেতা ও ঝালকাঠি সদর ভুমি অফিসের সার্ভেয়ার সাহাব উদ্দিন ও ঝালকাঠি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল কুদ্দুস সহ ১৬ জনকে আ’টক করে সদর থানা পুলিশের একটি দল। পরে ওই বাসার মালিক ও জনতা ব্যাংকের সাবেক এজিএম মহিউদ্দিন খোকনকেও আ’টক করে পুলিশ।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামায়াত নেতারা বৈঠকের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে আ’টকৃতদের বি’রুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মা’মলা দায়ের করেছে।

ওই মা’মালায় ১৬ জামায়াত নেতাকে গ্রে’প্তার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে।

 

বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে