১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ঝালকাঠিতে শিশু কন্যাকে দিয়ে দেহ ব্যবসা অতঃপর অ’ন্তসত্বা হওয়ায় বাবা-মা আ’টক

 ইমাম হোসেন বিমান,ঝালকাঠি, সমকালনিউজ২৪

ঝালকাঠি জেলা শহরে ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রীকে দে’হ ব্যবসায় বাধ্য করা অতঃপর অ’ন্তসত্বার দায়ে মা-বাবাকে আ’টক করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে পৌর শহরের কাঠপট্টিস্থ কালাবাগান এলাকার একটি বাসায় অ’ভিযান চালিয়ে শিশুটিকে তার মায়ের বাসা থেকে উ’দ্ধার করে এবং শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আ’টক করেছে পুলিশ।

প্রাথমিক ত’দন্তে ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া জানান, শহরের কাঠপট্টি এলাকায় মায়ের বাড়িতে বসবাস করছিলো। কয়েক মাস আগে থেকে মা ও সৎ বাবার সহযোগিতায় শিশুটির সাথে কয়েকজন পুরুষের শারিরীক সম্পর্ক করতে বাধ্য করে। শিশুটির মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করায় একপর্যায় শিশুটি অন্তসত্বা হয়ে পড়ে।

ভিকটিম শিশুটিকে বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ জানায়। ভিকটিম শিশুটি শহরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে