১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ঝালকাঠির নবগ্রাম ব্লাড ডোনার্স অর্গানাইজেশনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত

 ইমাম হোসেন বিমান,ঝালকাঠি, সমকালনিউজ২৪

ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন নবগ্রাম ব্লাড ডোনার্স অর্গানাইজেশনের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নবগ্রাম ব্লাড ডোনার্স অর্গানাইজেশন ৩য় বর্ষে পদার্পন করায় কমিটি কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে “রক্ত দিলে ভালোবাসা মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নবগ্রাম ব্লাড ডোনার্স অর্গানাইজেশন কার্যালয়ের সভা কক্ষে এক আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনের সভাপতি তার বক্তব্যে বলেন, পরম করুনাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে দেখতে দেখতে তিন বছরে পদার্পন করেছে আলহামদুলিল্লাহ। আমাদের সংগঠন থেকে এ পর্যন্ত সকল সদস্যে সহ এলাকাবাসীর সহযোগীতায় প্রায় পাঁচ শতাধিক বিভিন্ন জটিল রোগীকে রক্ত দান করতে সক্ষম হয়েছি এ জন্য এলাকাবাসী সহ সকল শুভাকাঙ্খীদের এই সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

পরে আলোচনা সভা শেষে ব্লাড ডোনার্স অর্গেনাইজেশ কার্যালয়ের সামনে থেকে সদস্য সহ এলাকাবাসী ও সুবিধা ভূগীদের অংশগ্রহনে এক বনার্ঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি নবগ্রাম- ঝালকাঠি টেম্পুষ্ট্যান্ড হয়ে নবগ্রাম ব্রীজের পশ্চিম পাড়স্থ মার্কেট এলাকা প্রদক্ষিন শেষে নবগ্রাম মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে নবগ্রাম মডেল হাই স্কুল মাঠে উপস্থিত সদস্য ও আমন্ত্রীত অতিথিবৃন্দের সম্মুখে সংগঠনের সভাপতি কাজী জালিছ মাহমুদ সদস্যের নিয়ে কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠান উৎযাপন করেন।

উক্ত অনুষ্ঠানে বরিশাল ব্লাড ডোনার্স ক্লাব, বন্ধুমহল ব্লাড ডোনার্স ক্লাব ও ঝালকাঠি রক্ত কনিকা ফাউন্ডেসন সদস্যরা উপস্থিত ছিলেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে