২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

টাঙ্গাইলের মির্জাপুরে কম্ফিট কম্পোজিট নীট লি. এ উৎসব মুখর পরিবেশে শ্রমিকদের ভোট গ্রহন

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই শিল্পাঞ্চলে শতভাগ রপ্তানী মুখী শিল্প প্রতিষ্ঠান কম্ফিট কম্পোজিট নীট লি. এ উৎসব মুখর পরিবেশে শ্রমিকদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল থেকে প্রতিষ্ঠানের চারটি ইউনিটে ভোট শুরু হয়ে বিকেলে শেষ হয়। ১৫ টি পদের বিপরীতে ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। ৭ হাজার ৪৯৬ জন ভোটার ভোট দিয়ে তাদের পছন্দের নেতা নির্বাচিত করেছেন। এর মধ্যে মহিলা ভোটার ছিল ২ হাজার ৯৯৮ জন এবং পুরুষ ভোটার ছিল ৪ হাজার ৪৯৮ জন।

নির্বাচনে উৎসাহ ও উদ্দিপনার মাঝ দিয়ে প্রতিটি ইউনিটে শ্রমিকরা সুন্দর ও সু-শৃঙ্খল পরিবেশে লাইনে দাড়িয়ে ভোটররা নিজেদের ভোট প্রদান করছেন।

ভোট চলাকালীন সময়ে কম্ফিট কম্পোজিট নীট লি. প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান আকবর হায়দার মুন্না, ইঞ্জিনিয়ার মো. কাউসার আলী(সিওও), জেনারেল ম্যানেজার (আই আর এন কমপ্লাইনস) মো. ফারুক হোসেন এবং ব্যবস্থাপক প্রশাসন মো. আলীমুল কবির খানসহ কর্মকর্তাগন ভোট কেন্দ্রের প্রতিটি ইউনিট পরিদর্শন করেন।

জেনারেল ম্যানেজার (আই আর এন কমপ্লাইনস) মো. ফারুক হোসেন বলেন, কম্ফিট কম্পোজিট নীট লি. একটি শতভাগ রপ্তানী মুখী বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। প্রতি দুই বছর অন্তর অন্তর কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। মালিক ও শ্রমিকদের সমন্ময়ে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়। শিল্প মালিকদের সংগঠন এ বায়ার এবং সরকারী নীতিমালায় শ্রমিকদের নানা সুযোগ সুবিধা রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে