২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় যুবদিবস-২০২২ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

প্রশিক্ষত যুব উন্নত, দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে আজ মঙ্গলবার (১লা নভেম্বর) টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় যুবদিবস -২০২২ পালিত হয়েছে। যুব উন্নয়ন অধিদপ্তর ও মির্জাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়াজন করা হয়।

সকালে মির্জাপুর উপজেলা মুক্তির মঞ্চ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে মির্জাপুর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সবার আয়োজন করা হয়।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল, মির্জাপুর সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাহমিনা জাহান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রওশনারা বেগম এবং উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা কবি আসাদুজ্জমান বাবুল প্রমুখ।

আলোচনা শেষে দুইজনকে এক লক্ষ টাকার যুব ঋনের চেক ও ৪০ জনকে বিভিন্ন প্রশিক্ষনের ভিক্তিতে সনদ প্রদান করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে