২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

টাঙ্গাইলের মির্জাপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২উপলক্ষে র‌্যালি ও উদ্ভোধনী অনুষ্ঠান

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ উপলক্ষে র‌্যালি ও উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে মেলাটির আয়োজন করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে মির্জাপুরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিন করে পূনরায় উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিআইসিসির পরিচালক ও টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাট্রিজের সভাপতি এবং ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য খান আহমেদ শুভ এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজহারুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার শিফা, এমপির একান্ত ব্যক্তিগত সহকারী সচিব মীর আসিফ অনিকসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগন।

মেলা উদ্ভোধন শেষে এমপি উপজেলা প্রশাসনদের নিয়ে বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে