২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

টাঙ্গাইলের মির্জাপুরে ধল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ফি মেডিকেল ক্যাম্প।

 মোজাম্মেল হক,টাঙ্গাইল। সমকালনিউজ২৪

ধল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে এলাকার রোগীরা বিনামুল্যে চিকিৎসা সেবা পেয়েছেন। আজ টাঙ্গাইলের মির্জাপুরে জামুর্কি ইউনিয়নের কদিমধল্লা ড. আয়েশা রাজিয়া খোন্দকার স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে ধল্লা ফাউন্ডেশন নামে স্বেচ্ছাসেবী সংগঠন এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে।এ উপলক্ষে এক আলোচনা সভা ও উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু। খোন্দকার আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো. তৌফিকুর রহমান তালুকদার রাজিব, আওয়ামীলীগ নেতা মীর মকিম আলী মকিম, ডা. খন্দকার হুমায়ুন কবীর সম্রাট, বিজু অপটিক্যালের প্রোপাইটর শাহ বজলুর রশিদ বিজু ও প্রধান অতিথি মীর এনায়েত হোসেন মন্টু প্রমুখ।

ধল্লা ফাউন্ডেশনের সভাপতি খন্দকার আহমেদুল কবির তালাশ ও সাধারন সম্পাদক মো. আমিন খান জানান, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই শ্লোগান নিয়ে ধল্লা ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে