১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

টাঙ্গাইলের মির্জাপুরে শারদীয় দূর্গাপূজা ২০০১ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক আলাচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 মো. মোজাম্মেল হক, টাঙ্গাইল প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

টাঙ্গাইলের মির্জাপুরে শারদীয় দূর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হকের সভাপতিত্বে মির্জাপুর থানা মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। সভায় সনাতন ধর্মের হিন্দু সম্প্রদায় অবলম্বী, মির্জাপুর পৌরসভাসহ সকল ইউনিয়রে চেয়ারম্যান মেম্বার, পূজা কমিটির সভাপতিসহ সকল সদস্যবৃন্দ, মির্জাপুর থানার সকল পুলিশ সদস্য নিয়ে পূজা চলাকালীন সময়ে বিভিন্ন সমস্যা ও সরকার কর্তৃক বরাদ্দকৃত অনুদান সম্পর্কিত বিষয়ে মুক্তভাবে আলোচনা করা হয়।

আলোচনা শেষে অফিসার ইনচার্জ বলেন পূজা বিষয়ক সরকারি অনুদানের কোন টাকা পয়সার অনিয়ম পূজা এলাকায় কোন প্রকার অপরাধ মূলক কাজে যুক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না সঙ্গে সঙ্গে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: শরফুদ্দিন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মির্জাপুর ও নাগরপুর সার্কেল এস এম মনসুর (মূসা), মির্জাপুর থানার অফিসার ইনির্চাজ (তদন্ত) মো. গিয়াস উদ্দিন, সেকেন্ড অফিসার মো. রুবেল মিয়া, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অর্থনীতি পত্রিকার মির্জাপুর প্রতিনিধি মাজহারুল ইসলাম শিপলু প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে