২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

টাঙ্গাইল শিক্ষক সমিতির আহব্বানে মানববন্ধন

 আলমগীর হোসেন,টাঙ্গাইল/ সমকালনিউজ২৪

বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার উদ্যােগে কেন্দ্রীয় কমিটির পূর্বঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে এমপিও ভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যান ট্রাষ্টের জন্য ১০% কর্তনের প্রজ্ঞাপন বাতিল ও মাধ্যামিক শিক্ষা জাতীয়করনের দাবিতে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি জনাব মো.শামীম আল-মামুন জুয়েল এর নেতৃত্বে সকাল ১০.৩০ ঘটিকায় এক বিশাল মানববন্ধন,বিক্ষোভ মিছিল সহ মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারক লিপি প্রদান কর্মসূচী পালিত হয়।কর্মসূচীতে প্রায় ৫০০/৬০০ শিক্ষক-কর্মচারী অংশগ্রহন করে।

উক্ত কর্মসূচীতে স্বাগত বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা শিক্ষক সমিতির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মীর মনিরুজ্জামান।

আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সহ-সভাপতি জনাব মো. গোলাম রব্বানী,কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জনাব মীর মো. আশরাফ হোসেন,দপ্তর সম্পাদক জনাব আব্দুল্লাহ আল মামুন সহ ১২টি উপজেলার সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে