১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

চারবার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ কে এম তারিকুল ইসলাম

  সমকালনিউজ২৪

তরিকুল ইসলাম রতনঃ বরিশাল রেঞ্জে টানা চার বার শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ নির্বাচিত হলেন বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম।

বুধবার (০৬ অক্টোবর) সকাল ১০ টায় বরিশাল পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ কে এম তারিকুল ইসলাকে চতুর্থবারের মতোন সম্মাননা দেওয়া হয়।

এ সম্মাননা স্মরক তার হাতে তুলে দেন এই অনুষ্ঠানের প্রধান অতিথি ও বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

এ সময়ে তিনি বলেন বরগুনা জেলায় এই প্রথম টানা চতুর্থ বার এক অফিসার্স ইনচার্জ শ্রেষ্ঠ সম্মাননা পেলেন। আমি মনে করি এই সম্মাননা তার কাজের ফল। আমি তার সার্বিক মঙ্গল কামনা করি এবং তার যে দায়িত্ব সেটা সে এই সম্মাননার মাধ্যমে প্রতিফতিল করবে এটাই আমার বিশ্বাস।

এসময়ে উপস্থিত ছিলেন – বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী আহম্মেদ,সহ অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগন।

এবিষয়ে বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন–আমি মনে করি আমার এই সম্মাননা আমার পরিশ্রমের ফসল এবং আমার সহকর্মীদের একান্ত সহযোগীতা, সহকর্মীদের সহযোগীতাই আমি এই সম্মাননা পেয়েছি।

তিনি আরও বলেন -আমাকে যিনি এই সম্মাননায় ভুষিত করেছেন আমি তার প্রতি কৃতঙ্গতা প্রকাশ করছি। এই সম্মাননা আমাকে ও আমার কাজকে আরও উৎসাহিত করবে এবং আমার কাজের পরিধি আরও বেড়ে যাবে বলেও তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল প্রতিদিন বিভাগের সর্বশেষ
বরিশাল প্রতিদিন বিভাগের আলোচিত
ওপরে