২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

টেকনাফে যুবলীগ নেতা হ’ত্যাকারী দুই রোহিঙ্গা ব’ন্দুক যু’দ্ধে নি’হত

 তাহজীবুল আনাম, কক্সবাজার, সমকালনিউজ২৪

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ব’ন্দুকযু’দ্ধে যুবলীগনেতা ওমর ফারুক হ’ত্যায় জড়িত দুই রোহিঙ্গা নি’হত হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে জাদিমুরা পাহাড়ের পাদদেশে এই ঘটনা ঘটে।

নি’হতরা হলেন জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্পের সব্বির আহমদের ছেলে মোহাম্মদ শাহ ও একই ক্যাম্পের আব্দুল আজিজের ছেলে মোহাম্মদ শুক্কুর। তারা দীর্ঘদিন ধরে ঐ ক্যাম্পে স’ন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছিল। সবশেষ বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে যুবলীগ নেতা হ’ত্যার আসামি তারা।

এই ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। উ’দ্ধার করা হয়েছে দুটি ব’ন্দুক ও নয় রাউন্ড গু’লি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি জানান, গত ২২ আগস্ট টেকনাফের হ্নীলার যুবলীগ নেতা ওমর ফারুক হ’ত্যায় জড়িত রোহিঙ্গা স’ন্ত্রাসীরা জামিমুরা পাহাড়ের পাদদেশে অবস্থান করার খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অ’ভিযানে যায়। পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে স’ন্ত্রাসীরা গু’লি ছুঁড়ে। পুলিশও আ’ত্মরক্ষার্থে পাল্টা গু’লি চালায়। এতে উভয় পক্ষের মধ্যে গো’লাগু’লিতে দুই রোহিঙ্গা গু’লিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। গু’লিবিদ্ধ দুইজনকে উ’দ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ। সেখানে তাদেরকে মৃ’ত ঘোষণা করা হয়। এই ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ তিন সদস্য আহত হয়।

ঘটনাস্থল থেকে দুটি ব’ন্দুক ও নয় রাউন্ড গু’লি উ’দ্ধার করা হয়।

ময়না তদন্তের জন্য নি’হতদের লা’শ কক্সবাজার সদর হাসপাতালের ম’র্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কক্সবাজার বিভাগের সর্বশেষ
কক্সবাজার বিভাগের আলোচিত
ওপরে