২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন।

 হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি। সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে ১ মার্চ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইনে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

“কর্তব্যের তরে করে গেলে যারা আত্নবলিয়ান, প্রতি ক্ষণে স্মরি রাখিব ধরি তোমাদের সন্মান” এ প্রতিবাদ্যকে ধারণ করে জেলা পুলিশের আয়োজনে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা, গভীর সমবেদনা, শ্রদ্ধাভরে স্মরণ ও তাদের পরিবারকে সংবর্ধনা জানাতে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন করা হয়েছে। পিপিএম জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামানের সভাপতিত্বে পুলিশ লাইন ড্রিল শেডে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা পুলিশ সুপার, আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা পুলিশ সুপার,চাই লাও মারমা,সদর সার্কেল, আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান(আশিক)সহপুলিশ সদস্যবৃন্দ।

পরে পুলিশ সদস্য সন্তানদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন, জেলা পুলিশ সুপার পিপিএম মোহা: মনিরুজ্জামান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে