১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ঠাকুরগাঁওয়ে আবারও সড়ক দু’র্ঘটনায় নি’হত ১, আহত ২৫

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দু’র্ঘটনায় শেফালী বেগম (৪৫) নামে এক নারী যাত্রী নি’হত হয়েছেন। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও ২৫ জন। আ’হতদের উ’দ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বিজিবি ক্যাম্পের সামনে গাছের সঙ্গে নৈশ কোচের ধাক্কায় এক নারীর মৃ’ত্যু হয় এবং আ’হত হয় প্রায় ২২ জন। অন্যদিকে একই দিন বেলা সাড়ে ১১টায় ছোট খোচাবাড়ী এলাকায় ঢাকা-ঠাকুরগাঁও সড়কে ট্রাক-মিনিবাসের মুখোমুখি সং’ঘর্ষে তিনজন আ’হত হয়েছেন।

নি’হত শেফালী বেগম পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার শালবাগান এলাকার মফিজুর রহমানের স্ত্রী।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মফিদার রহমান বলেন, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি নৈশ কোচ বিজিবি ক্যাম্পের সামনে নি’য়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলে একজন নারী নি’হত ও অন্তত ২৫ জন আ’হত হয়। অন্যদিকে বেলা সাড়ে ১১টায় ট্রাক-মিনিবাসের মুখোমুখি সং’ঘর্ষে তিনজন আ’হত হয়েছেন। আ’হতদের উ’দ্ধার কাজ চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে