২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ঠাকুরগাঁওয়ে হিরো আলম’কে দেখতে জনতার ভীড়

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ::

শুটিংয়ের কাজে বগুড়ার আলোচিত হিরো আলম এখন ঠাকুরগাঁওয়ে। আর হিরো আলম এসেছে এমন সংবাদ ছড়িয়ে পরলে সরাসরি একনজর দেখতে ছুটে আসছে তার কাছে।

তিনি বর্তমানে ঠাকুরগাঁও সদরের গড়েয়া ইউনিয়নের বিভিন্ন সুটিং স্পটে কাজ করছেন।

জানা গেছে জেলার শহরের বানসিনা প্রোডাক্টসনের উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে কস্টের সাইকেল নামে সর্ট ফ্লিম। আর এ সর্ট ফ্লিমে অভিনয় করতে এসেছেন এ জেলায়।

তিনি আজ শুক্রবার সকালে একজন সহকারিকে নিয়ে ঠাকুরগাঁওয়ে উপস্থিত হন।

হিরো আলমের আসার খবর ছড়িয়ে পরলে আশপাশের এলাকাসহ দুর-দুরান্ত থেকে ছুটে আসছেন এক নজর দেখতে। তিনি কাজ শেষ করে আগামীকাল রাতে ঠাকুরগাঁও ছাড়বেন।

তার সাথে বানসিনা প্রোডাক্টসনের পরিচালক এন্টুনি ডেভিট নীল, সহকারী পরিচালক জয় মহন্ত অলক, প্রোডাক্টসন ম্যানেজার আলমগীর হোসেনসহ সর্ট ফ্লিমের শিল্পীরা। ইতোমধ্যে তার সাথে ছবি তুলে ফেইসবুকে ছড়িয়ে দেয়ায় তাই ভাইরাল হয়েছে।

প্রোডাক্টসনের পরিচালক এন্টুনি ডেভিট নীল জানান, আমরা কস্টের সাইকেল নামে সর্ট ফ্লিম কাজের জন্যই হিরো আলমকে আমন্ত্রন জানিয়েছিলাম তিনি সারা দিয়ে এ কাজের জন্য ঠাকুরগাঁওয়ে এসেছেন। আমাদের সর্ট ফ্লিমটি তৈরি করতে আজ ও আগামীকাল পর্যন্ত তিনি থাকবেন।

এরপর তিনি আগামীকাল রাতে ঠাকুরগাঁও ছেড়ে যাবেন। হিরো আলম আসার খবর শুনে স্থানীয় লোকজন ও দুর-দুরান্ত থেকে লোকজন ভীড় করায় সর্ট ফ্লিম তৈরিতে কিছুটা হিমসিম খেতে হচ্ছে৷

এ বিষয়ে হিরো আলম জানান, আমি ঠাকুরগাঁওয়ের মানুষের আথিতিয়তায় মুগ্ধ। এখানকার পরিবেশ আমাকে অনেক ভাল লেগেছে। আমি বেশ এনজয় করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে