১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ডিমলায় শার্প এনজি’ও ম্যানেজার গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোঃ জাহিদুল ইসলাম, ডিমলা ::

নীলফামারী জেলার ডিমলা উপজেলা শাখার শার্প এনজি’ও ম্যানেজার খালেদুর রহমান (২৮) এর বি’রুদ্ধে সৈয়দপুর প্রধান কার্যালয়ের ঋণ সমন্বয়কারী মোঃ ফিরোজ আহম্মেদ গত ২৪/১০/২০১৯ খ্রিঃ তারিখে বাদী হয়ে ডিমলা থানায় একটি মা’মলা দায়ের করেন, যাহার নং-১৯।

অফিস সূত্রে জানা যায় খালেদুর রহমান গত ০১/১০/২০১৯ ইং হইতে ১৬/১০/২০১৯ পর্যন্ত পর্যাক্রমে রূপালী ব্যাংক, ডিমলা শাখা হইতে ৩১,৫০,২৮২/- টাকা উত্তোলন করে আ’ত্মগোপন করে।

খালেদুর রহমান দিনাজপুর জেলাধীন চিরিবন্দর উপজেলার ফজলার রহমানের পুত্র। সে দীর্ঘদিন যাবত শার্প ডিমলা অফিসে ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করে আসিতে থাকাস্থায় অসৎ উদ্দেশ্যে ব্যাংক হইতে টাকা উত্তোলন করে পালিয়ে যায়। ইহার এক পর্যায়ে ডিমলা থানার এস.আই মাহাবুব রহমান গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট উপজেলা তার মামা শ্বশুড়ের বাড়ী হইতে গত ৫ নভেম্বর সন্ধ্যায় আ’টক করে ডিমলা থানায় নিয়ে আসে।

এ প্রসঙ্গে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তার বি’রুদ্ধে টাকা আ’ত্মসাতের মা’মলায় থাকায় গতকাল প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আজ বিকালে নীলফামারী জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে