২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

তারেক রহমান নিচ্ছেন মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

  সমকালনিউজ২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র পক্ষ থেকে দলটির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন। গুলশান কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ সাক্ষাৎকার গ্রহণ শুরু করেছেন।

এর আগে সকাল সাড়ে ৯টার পর থেকে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে এ সাক্ষাৎকার শুরু হয়। সাক্ষাৎকার দিতে সকাল থেকে গুলশানের কার্যালয়ে আসতে শুরু করেন দলের মনোনয়ন প্রত্যাশী এবং তাদের সমর্থকরা।

প্রথম দিন সকাল সাড়ে ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগের সাক্ষাৎকার হওয়ার কথা রয়েছে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মনোনয়ন বোর্ডের অন্য সদস্যরা গুলশান কার্যালয়ে উপস্থিত রয়েছেন। সাক্ষাৎকার পর্ব শুরু হয় পঞ্চগড় ১ ও ২ আসন দিয়ে।

এরপর দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আগামীকাল বরিশাল ও খুলনা বিভাগ, মঙ্গলবার চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ এবং বুধবার ময়মনসিংহ ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিবেন বোর্ডের সদস্যরা। বিএনপি থেকে এবার নির্বাচনের জন্য চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
রাজনীতি বিভাগের সর্বশেষ
ওপরে