২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

দশমাইলে যথাযথ মর্যাদায় মহান মে দিবস পালিত

 তরিকুল ইসলাম,পঞ্চগড়/ সমকালনিউজ২৪

পঞ্চগড় জেলাধীন সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়নের দশমাইলে শ্রমিক কল্যাণ উপ-কমিটি কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক মহান মে দিবস পালিত হয়েছে। পহেলা মে/১৯ সকাল ১১ ঘটিকায় পবিত্র কোরআন খানি পাঠ, মিলাদ ও দোয়ায়ে মাহফিলের মধ্যে দিয়ে উক্ত দিবসটি পালিত হয়।

এতে পঞ্চগড় জেলা ট্রাক(মিনি ট্রাকসহ) ট্রাক্টর, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন/ ২০০০ এর শ্রমিক কল্যাণ উপ-কমিটি সভাপতি ও সাবেক ওয়ার্ড সদস্য মো: খতিব উদ্দীন, সাধারন সম্পাদক মো: দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো: মাহাবুব আলম কাচ্চুসহ সকল সদস্যগণ অংশগ্রহন করেন।

অন্যদিকে বিশেষ অতিথি ছিলেন, সাধারর সম্পাদক ৬নং সাতমেড়া ইউপি আওয়ামীলীগ মো: রবিউল ইসলাম(রবি), নাহিদ চা ফ্যাক্টরী উপ-সহকারী প্রকৌশলী ও সাংবাদিক মুহম্মদ তরিকুল ইসলাম, বিশিষ্ট চা বাগান মালিক ও ব্যবসায়ী মো: বাবুল হোসেন, ট্রাক্টর মালিক নাজিম প্রমূখ।

উক্ত আন্তর্জাতিক শ্রম দিবসে পবিত্র কোরআন খানি পাঠ, মিলাদ ও দোয়ায়ে মাহফিল সম্পন্ন করেন, জামিয়াতুল কুরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার মহ্তামিম মো: নওশাদ আলী।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পঞ্চগড় বিভাগের আলোচিত
ওপরে