১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন

দিনে শিক্ষিকা, রাতে পর্নস্টার

 অনলাইন ডেস্ক সমকালনিউজ২৪

আজকাল একসঙ্গে দুইটি চাকরি কিংবা ব্যবসা করা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু চাকরির এমন কম্বিনেশন শুনলে তাজ্জব হয়ে যাওয়ারই কথা। যার জন্য একটা চাকরি ছেড়ে দিতে বাধ্য করা হলো নীনা স্কাই নামের এই নারীকে।

ক্রিস্টান স্কুলের নার্সারিতে ছোট বাচ্চাদের পড়াতেন তিনি। কিন্তু সম্প্রতি তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে, কারণ জানা গেছে, ২১ বছরের ওই তরুণী দিনে শিক্ষিকার চাকরি করলেও, রাতে তিনি পর্নস্টার।

দুইটি কাজই তিনি ভালোবেসে করতেন। আর দুইটি কাজ একসঙ্গে চালিয়ে যেতেও তার কোনো অসুবিধা হচ্ছিল না। কিন্তু সেক্স আর লাইমলাইট থেকে বেরতে রাজি নন তিনি। তাই স্কুলের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে তাকে।

তিনি জানিয়েছেন নীল ছবির এই ইন্ডাস্ট্রি তাকে খুব সহজেই টাকা উপার্জন করার রাস্তা দেখিয়েছে। বেশ কিছু নীল ছবিতে অভিনয়ও করেছেন তিনি। মূলত প্রচুর টাকা উপার্জনের জন্যই শিক্ষিকার চাকরি ছেড়ে পর্ন ছবিতে কাজ করার পথই বেছে নিয়েছেন তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে