২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

দুদিন ব্যাপী পন্ডিত বই মেলা ও লেখক সম্মিলনী’র উদ্বোধন।

 মোঃ আরিফুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি। সমকালনিউজ২৪

কুড়িগ্রামের চিলমারীতে দুই দিনব্যাপী পন্ডিত বই মেলা ও লেখক সম্মিলনীর উদ্বোধন করা হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১১টায় থানাহাট এ ইউ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন বরেণ্য কথা সাহিত্যিক ডা. হুমায়ুন কবির।

পন্ডিত বই মেলা ও লেখক সম্মিলনী পর্ষদের আয়োজনে অনুষ্ঠিত মেলার ১ম দিনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন। এতে প্রধান অতিথি ছিলেন, কবি, সাহিত্যিক ও কলামিস্ট আনিসুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সিভিল সার্জন এস এম আমিনুল ইসলাম, গীতিকার-উপন্যাসিক আবু রায়হান, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, দৈনিক প্রথম আলোর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সফি খান। আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মেলা উদযাপন পর্যদের সদস্য সচিব বশির আহমেদ।

মেলার ২য় দিনে কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত থাকবেন সময় প্রকাশনের স্বত্বাধিকারী ও বাংলাদেশ ও জ্ঞান সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি ফরিদ আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে শওকত আলী সরকার বীরবিক্রম, কবি ও সম্পাদক মিজান খন্দকার, কবি ও প্রাবন্ধিক ডা. তুহিন ওয়াদুদ, থানাহাট এ ইউ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেফাউন্নাহার। এতে স্বাগত বক্তব্য রাখবেন কুড়িগ্রাম সমিতির মহাসচিব সাইদুল আবেদীন ডলার।

মেলায় ঢাকা থেকে আগত সময় প্রকাশনী, বাবুই প্রকাশনীসহ উল্লেখ্যযোগ্য প্রকাশনীর ১২টি বইয়ের স্টল রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুড়িগ্রাম বিভাগের আলোচিত
ওপরে