২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক

দুর্গাপুরে উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন।

 তোবারক হোসেন,দুর্গাপুর,নেত্রকোনা। সমকালনিউজ২৪

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই, সুন্দর ও সুষ্টুভাবে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ সম্পন্ন হয়েছে।

এতে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বেসরকারীভাবে বিজয়ী হয়েছে। তিনি মোটরসাইকেল প্রতীকে ৩৭৪৬১ ভোট পেয়েছন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ এমদাদুল হক খান নৌকা প্রতীক পেয়েছেন ১৩,৪৫১। ভাইস চেয়ারম্যান পদে নাজমুল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি (টিউবওয়েল) প্রতীকে পেয়েছেন ৩০৪৪৪ ভোট, নিকটতম প্রতিদ্বন্ধি গোলাম ফাহমী ভূইয়া (তালা) প্রতীকে ২৪৮৬৩ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে পারভীন আক্তার ৩২৫২৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি তহুরা বেগম কলস প্রতীকে ২৫১৩৪ ভোট পেয়েছেন

বেসরকারীভাবে বিজয়ী চেয়ারম্যান ঝুমা তালুকদার মহান আল্লাহ্তায়ালা ও উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শত প্রতিকুলতা থাকা স্বত্বেও আমি এত ভোট পেয়ে বিজয়ী হবো ভাবতে পারিনি। বড় আশা নিয়ে মানুষ আমায় ভোট দিয়েছেন, সাধারণ ভোটারদের আশা ও আমার বাবার স্বপ্ন পুরণে সর্বদা প্রস্তত থাকবো।

ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি ও পারভীন আক্তার বলেন, বহু আশা নিয়ে সাধারণ ভোটারগন আমাদের নির্বাচিত করেছেন, দায়িত্বে থাকা কালীন ভোটারদের সমস্যা সমাধানেই নিয়োজিত থাকবো ইনশাহআল্লাহ্।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে