২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

দুর্গাপুরে একসঙ্গে তিন সন্তানের জন্মঅভাবে অনিশ্চিত ভবিষ্যত

 দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার ফারংপাড়া গ্রামের গৃহবধূ হাজেরা খাতুন একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। শুক্রবার (১৩ জানুয়ারি) গভীর রাতে পৌর শহরের তালুকদার ক্লিনিকে অপারেশনের মাধ্যমে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

হাজেরা খাতুন উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের ফারংপাড়া গ্রামের বাবুল মিয়ার স্ত্রী। বাবুল মিয়া পেশায় একটি স্বর্ণের দোকানের কর্মচারী। নবজাতক দুই ছেলে, এক কন্যা ও তাদের মা ভালো আছেন বলে জানিয়েছেন চিকিৎসকগণ। এদিকে একসঙ্গে তিন সন্তান জন্মে খুশি হলেও তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হাজেরা বাবুল দম্পতি। এই দম্পতির ঘরে আরও দুই মেয়ে ও তিন ছেলে সন্তান রয়েছে।

স্বজনরা জানান, সন্ধ্যায় হঠাৎ করে প্রসব বেদনা উঠলে জরুরী ওই ক্লিনিকে নিয়ে এলে রাতেই অপারেশনের মাধ্যমে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জন্ম দেন গৃহবধূ হাজেরা খাতুন। তারা আরও বলেন, নিজের সম্পদ বলতে কিছুই নেই বাবুল মিয়ার। স্বর্ণের দোকানে কাজ করে কোনোমতে সংসার চলে তার।

নবজাতকের দাদি জাহেরা খাতুন বলেন, তিন সন্তান এক সঙ্গে জন্ম নেওয়ায় আমরাও খুশি তবে দুচিন্তায়ও আছি। একজনের উপার্জনে কোনোমতে তাদের সংসার চলে। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব। দেশবাসীর কাছে সন্তানদের জন্য দোয়া চান পিতা বাবুল মিয়া।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে