১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

দুর্গাপুরে কবিদের মিলন মেলা

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি সমকালনিউজ২৪

জেলায় দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে শিশুদের ভালোবাসা আর প্রাকৃতিক পরিবেশে গড়ে উঠেছে শিল্প-সাহিত্যের আঙিনা জলসিঁড়ি পাঠকেন্দ্র।

কবিদের সাহিত্যপাঠ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় জলসিঁড়ি পাঠকেন্দ্র আয়োজিত অনুষ্ঠানে কবি আবুল বাশার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা। জলসিঁড়ি সম্পাদক দীপক সরকার এর সঞ্চালনায়, সাহিত্য নিয়ে আলোচনা করেন কবি লোকান্ত শাওন, ডাঃ মোহাম্মদ কামরুল ইসলাম, নগর এর সম্পাদক মামুন রণবীর, শিল্পী দিলীপ ঘোষ, আল আমিন খান, জিতেন্দ্র সরকার, আকরাম আলী প্রমুখ।

বক্তারা বলেন, জাতি গঠনে সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নাই। যে সমাজে যত সাহিত্য চর্চা কেন্দ্র গড়ে উঠবে ঐ সমাজ ততই কুলসিত মুক্ত থাকবে। যেকোন অনুষ্ঠানে উপহার হিসেবে বই প্রদান করা জন্য উপস্থিত সকলকে আহবান জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে