১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

দুর্গাপুরে নিখোঁজের ৫দিন পর শিক্ষার্থীর লা’শ উদ্ধার

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রাম থেকে গত ২৬ আগস্ট নিখোঁজ হয়েছিল শিক্ষার্থী আপন চন্দ্র দাস (১৪)। নিখোঁজের ৫দিন পর শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামেরই ধান ক্ষেত থেকে তার লা’শ উদ্ধার করে পুলিশ।

আপন ওই গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের পুত্র। সে নাগেরগাতী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির মেধাবি শিক্ষার্থী ছিলো।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত ২৬ আগস্ট বিকেলে আপন দাস বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আত্বীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাঁর সন্ধ্যান মেলেনি আপনের। এনিয়ে গত রোববার আপন দাসের মা ঢাকায় তাদের আত্বীয়ের বাসায় খুঁজতে বের হন। এনিয়ে খোজাখুঁজি অব্যাহত থাকলে মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেলে ওই এলাকার আজিজুল হক ধান ক্ষেতে একটি লা’শ দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করে।

পরে আশ-পাশের মানুষ এসে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান। পরবর্তিতে খবর পেয়ে পুলিশ এসে ওই ধান ক্ষেত থেকে আপনের মরদেহ উদ্ধার করে। কিছুদিন পূর্বে আপনের বাবা মারা যান। বড় ভাই প্রণয় চন্দ্র দাস সুসং সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এনিয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, খবর পেয়েই পুলিশ নিয়ে দ্রুত  ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়ানা তদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাঠানো হবে। ঘটনার তদন্তে মাঠে কাজ করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে