২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

দুর্গাপুরে পাঠাগারের হোটেল শাখা উদ্বোধন

  সমকালনিউজ২৪

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি ::

নেত্রকোনার দুর্গাপুরে সিনিয়র সিটিজেন ও তরুণ প্রজন্ম সহ সর্ব শ্রেণির মানুষকে বই পড়ায় আগ্রহী করে তুলতে দুর্গাপুর পৌরসভা এলাকায় উদ্বোধন করা হয়েছে পথপাঠাগার এর ১২তম শাখা।

সোমবার বিকেলে এ পাঠাগার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।

পৌরসভার নাজিরপুর মোড় এলাকায় ভাই ভাই হোটেলে পথপাঠাগার উদ্বোধনের সময় অন্যদের মধ্যে প্রেসক্লাব আহবায়ক সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাবেক সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, পথ পাঠাগারের সভাপতি কবি নাজমুল হুদা সারোয়ার, সাধারণ সম্পাদক মাসুদ রানা, কবি জনপদ চৌধুরী, সাংবাদিক রাখী দ্রং, বিজন কৃষ্ণ রায়, ওয়ালী হাসান তালুকদার, রাজেশ গৌড়, কালী দাস সাহা প্রমুখ।

পাঠাগারের উদ্দ্যেগক্তা কবি নাজমুল হুদা সারোয়ার বলেন, নতুন প্রজন্ম সহ সর্ব শ্রেণির মানুষকে বই পড়া ও সাহিত্য আড্ডায় মনোনিবেশ করতে এই পাঠাগারের সূচনা। আমরা পথ পাঠাগার স্থাপনের মাধ্যমে মানুষের কাছে বই পৌঁছানো সহ জ্ঞানের আলো ছড়িয়ে দিতে চাই। পর্যায়ক্রমে এই পাঠাগারের কার্যক্রম দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে দেয়া হবে। এ কার্যক্রমে সহায়তা করতে সকল সাহিত্য প্রেমীদের এগিয়ে আসার আহবান জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে