১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

দুর্গাপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 তোবারক হেসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরে ‘‘ইউপি চেয়ারম্যানের বি’রুদ্ধে অর্থ আ’ত্মসাতের অ’ভিযোগ’’ শিরোনামে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কুল্লাগড়া ইউনিয়ন চেয়ারম্যান সুব্রত সাংমা।

এ উপলক্ষে সোমবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে ইউপি চেয়ারম্যান তাঁর লিখিত বক্তব্যে বলেন, কুল্লাগড়া ইউনিয়নের মহিলা সদস্য শারমিন সুলতানা আমার বি’রুদ্ধে অর্থ আ’ত্মসাতের যে অ’ভিযোগ দিয়েছেন, তা সম্পুর্ন মি’থ্যা, বা’নোয়াট ও বি’ভ্রান্তিমূলক। ইউনিয়ন পরিষদের সচিব সহ ১২জন মেম্বার এর মধ্যে ১১জনই আজকের সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন। আমি অর্থ আ’ত্মসাৎ সহ নানা অ’পকর্মে জড়িত থাকতাম, তাহলে অন্য সদস্যগন আমার সাথে আসতেন না। মূলত ঘটনা হলো এই, ওই মহিলা দ্বারা সম্পাদিত নিম্ন মানের উন্নয়ন মূলক কাজের বিলে আমি স্বাক্ষর করিনি বিধায় আমার বি’রুদ্ধে নানা প্রতিষ্ঠানে অনিয়ম করেছি মর্মে অ’ভিযোগ দিয়েছেন। আমি এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার বি’রুদ্ধে এই মি’থ্যা সংবাদ পরিবেশনে এলাকার মানুষ ও রাজনৈতিক নেতৃনৃন্দ খুবই ম’র্মাহত।

আমি আপনাদের মাধ্যমে স্থানীয় প্রশাসনের কাছে এই মি’থ্যা সংবাদ পরিবেশনকারীর বিচার দাবী করছি। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ইউপি সবিচ রুয়েলজ্জামান, ইউপি সদস্য ইদ্রিস আলী, সত্য রঞ্জন সাংমা, মো. সবুজ মিয়া, মো. আব্দুল হেকিম, মো. মোফাজ্জল হক, মো. শহিদুল ইসলাম, হেলেনা আক্তার, রাবেয়া আক্তার, মো. আব্দুল খালেক, সাইদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক মো. হাতেম আলী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাহাবুব হাসান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে