২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

দুর্গাপুরে বিশ্ব মা দিবস পালিত

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুরঃ সমকালনিউজ২৪

‘‘শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিশ^ মা দিবস পালিত হয়েছে। রোববার সর্বস্তরের অংশগ্রহনে নানা কর্মসুচীর মধ্যদিয়ে এদিবস পালিত হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত মায়েদের অংশগ্রহণে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মেহের উল্লাহ এর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ নাসির উদ্দিন এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ জোহড়া, প্রেসক্লাব সাধারন সম্পাদক জামাল তালুকদার, মেডিকেল অফিসার ফাহমিদা নাসনিন, উপজেলা তথ্য কর্মকর্তা জান্নাত আর পপি প্রমুখ।

আলোচনা শেষে স্বপ্নজয়ী চার জন মাকে সম্মাননা স্মারক প্রদান শেষে মায়েদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আরিফুল ইসলাম। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় এক হেলথ ক্যাম্পের মাধ্যমে বিনামুল্যে মায়েদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে