২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

দুর্গাপুরে ভূমি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ

  সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরে ভূমি নিয়ে বিরোধ নিষ্পত্তি করতে ও আইন সম্পর্কে সচেতন কল্পে জনপ্রতিনিধি, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনদের নিয়ে ৪দিন ব্যাপী আধুনিক ভূমি ব্যবস্থাপনা বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার এ কর্মশালার উদ্বোধন করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান।

উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় জাপান ইন্টার ন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকার) সহায়তায় উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৪.৩০মি. পর্যন্ত এই কর্মশালা চলবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আরিফুল ইসলাম, বিরিশিরি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু, ভূমি অফিসের প্রতিনিধিবৃন্দ, সার্ভেয়ার, উপজেলা দলিল লিখক সমতিরি সাধারণ সম্পাদক মোমেন ইবনে সাঈদ স্ট্যালিন, জাইকার স্থানীয় প্রতিনিধি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার কলি প্রমূখ।

কর্মশালায় ভূমি নিয়ে বিরোধ নিষ্পত্তি করতে ভূমি আইনের বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিতদের মধ্যে আলোচনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে