১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

“দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন।

  সমকালনিউজ২৪

ফেনী প্রতিনিধিঃ

“দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন।”

৬মার্চ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. খান আসাদুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত নিয়োগ পত্র কার্ড প্রদানের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। দৈনিক বাংলাদেশ সমাচার সরকারি রেজিষ্ট্রিশনকৃত ও ৮ম ওয়েজ বোর্ড ভুক্ত পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক পত্রিকা।

সাংবাদিক মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন। ফেনীর ফুলগাজী উপজেলার ২নং নতুন মুন্সীর হার্ট ইউনিয়ন’র অন্তরগত দক্ষিণ করইয়া হাজী হাবিবুল্লাহ ভূঞাঁ বাড়ীর মোঃ অাবুল বশর ভূঞাঁ ও মরহুমা মোসাম্মদ মিনা চৌধুরীর সেজো ছেলে। তিনি চট্টগ্রাম সরকারী মহসিন কলেজ থেকে ১ম শ্রেনীতে স্নাতকত্তর(মাস্টার্স) ডিগ্রী অর্জন করেন।

পেশাগত ক্ষেত্রে সাংবাদিক মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন সু- দীর্ঘ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত। বর্তমানে তিনি দেশের প্রথম সারির অনলাইন পত্রিকা সমকালনিউজ২৪.কমজাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন  জেলা প্রতিনিধি হিসাবে নিয়োজিত রয়েছেন। এছাড়াও তিনি স্থানীয় পত্রিকায় কাজ করেছেন।

মোঃ ইউনুছ ভূঞাঁ সুজন বলেন নিজ উপজেলা ও জেলার মানুষের সেবার জন্যই সাংবাদিকতার মত মহান পেশা বেঁছে নিয়েছি। বিগত দিনে চেষ্টা করেছি মানুষের দুঃখ, কষ্টসহ বিভিন্ন ইস্যু পত্রিকার মাধ্যমে তুলে ধরতে। এক্ষেত্রে সহকর্মীসহ সবার সহযোগিতা পেয়েছি। আজকের এ প্রাপ্তি আমার একার নয়, সবার।

তাই আগামীতে পত্রিকাটির মাধ্যমে জেলার উন্নয়ন, সম্ভবনা, দুঃখ, সুখের চিত্র তুলে ধরতে সহকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে