১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার প্রথম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন।

 দেবাশীষ চক্রবত্তী :: সমকালনিউজ২৪

সাতক্ষীরা নিজ অফিস প্রাঙ্গনে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ (৩০ শে জুলাই) রোজ মঙ্গলবার নিজ অফিস কক্ষে প্রধান অথিতী দের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাতা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতী হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি তিনি তার বক্তব্যে বলেন , আঞ্চলিক পেপার সুপ্রভাত সাতক্ষীরা এ অঞ্চলের তৃণমূল পর্যায়ে মানুষের কাছে গ্রহন যোগ্যতা কম নয়। যে কারণে পত্রিকার পাঠক সমাজের সংখ্যা দিন দিন বাড়ছে।

মঙ্গলবার সকাল ১১ টায় পলাশপোল সাতক্ষীরা নিজ অফিসে আয়োজিত আলোচনা সভায় বক্তারা আরো বলেন, পত্রিকার দৃশ্যমান লেখনী ও গ্রামীণ জনপদের সুখ দু:খের, সংকট সমস্যার খবরাখবর থাকায় সাধারণ পাঠক সমাজ সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকা ক্রয় করতে দেখা গেছে।

অনুষ্ঠানে আরও যারা উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদিকা জোৎসনা আক্তার , বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল কালাম বাবলা , জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম , আজকের সাতক্ষীরার সম্পাদক মহসিন হোসেন ,আব্দুল আলিম সাতক্ষীরা সরকারী কলেজে , এছাড়াও বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগণ এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃস্থানীয় পাঠক সমাজ উপস্থিত ছিলেন এসময়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সাতক্ষীরা বিভাগের সর্বশেষ
সাতক্ষীরা বিভাগের আলোচিত
ওপরে