২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কোম্পানীগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

 আবদুর রহিম,কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি এবং পাঠ্যপুস্তক হতে ধর্ম ও জাতিসত্ত্বা বিরোধী বিতর্কিত বিষয় সমূহ বাতিল ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করার দাবিতে দেশব্যাপী বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪শে ফেব্রুয়ারী) বাদ জুমা বসুরহাট পৌরসভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওঃ আবুবকর সিদ্দিক হারুন এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওঃ আব্দুল মোতালেব এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যে যে পরিমাণে দাম বেড়েই চলছে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তের নাগালের বাহিরে চলে যাচ্ছে, রমজানের আগেই দাম কমানোর দাবি জানাচ্ছি। বক্তারা আরো বলেন, শিক্ষা সিলেবাসের মাধ্যমে ইসলামী ইতিহাস ও ধর্মীয় শিক্ষা বাতিলের চক্রান্ত চলছে, আমাদের দাবী শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।

সমাবেশ শেষে তারা বিক্ষোভ মিছিল বাহির করেন, মিছিলটি বসুরহাট কেন্দ্রীয় মসজিদ চত্তর থেকে শুরু হয়ে রুপালী চত্তর,জিরো পয়েন্ট হয়ে ইসলামী ব্যাংক সংলগ্নে এসে শেষ হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলা শাখা সাবেক সভাপতি এইচ এম শহিদুল ইসলাম,ইসলামী শ্রমিক আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলা সভাপতি জাকির হোসেন মাসউদ,ইসলামী ছাত্র আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলা সভাপতি মোহাম্মদ আলী রাজু,সহ-সভাপতি হাফেজ মোঃ বেলাল হোসেন,সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমূখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে