১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

ধ’র্ষণ চেষ্টাকারীর জিহ্বা কামড়ে ছিঁড়ে নিলেন গৃহবধূ

  সমকালনিউজ২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধ’র্ষণের চেষ্টাকালে ধ’র্ষকের জিহ্বায় কামড় দিয়ে ১ ইঞ্চি ছিঁড়ে ফেলে নিজেকে রক্ষা করেছেন এক গৃহবধূ।

সোমবার দিনগত রাত ১টার দিকে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সন্ধ্যায় সিরাজদিখান থানায় বাদী হয়ে ধ’র্ষণ চেষ্টাকারী সাগর মণ্ডলের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন গৃহবধূ। তার স্বামী বিদেশে থাকেন।

ওই নারী বলেন, আমার স্বামী বিদেশে থাকেন। সাগর এক বছর ধরে বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাঁকে জোর করে ধ’র্ষণের চেষ্টা করেন সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, সিরাজদিখানে একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। সাউন্ড বক্সে গান বাজছিল গভীর রাত পর্যন্ত। রাত ১ টার দিকে ওই গৃহবধূ নিজের ঘরে যাচ্ছিলেন। এ সময় সাগরও তার ঘরে ঢুকে তাকে ধ’র্ষণের চেষ্টা করেন। উচ্চ শুব্দে গান বাজার কারণে গৃহবধূর চিৎকার কেউ শুনতে পারেনি। নিজেকে রক্ষা করতে এক পর্যায়ে তিনি সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

উপজেলার ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, নিজেকে রক্ষা করতে গৃহবধূ কামড় দিয়ে ধ’র্ষকের জিব ছিঁড়ে ফেলেন। তাকে গ্রে’প্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মা’মলা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সর্বাধিক পঠিত
ওপরে