২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নওগাঁর চেরাগপুরে অসহায় ও বঞ্চিত প্রবীণদের মাঝে শীতবস্ত্র বিতরন

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নওগাঁর মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়ন পরিষদে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় অসহায় ও প্রবীণদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

 

রোববার সকালে স্থানীয় উন্নয়ন সংস্থা মৌসুমী এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর যৌথ অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

মৌসুমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস.কে.এম মজনু-নুল হকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে চেরাগপুর ইউনিয়নের চেয়ারম্যান শিবনাথ মিশ্র, মৌসুমী সংস্থার এ্যাডভাইজার মাহবুবার রহমান, প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল রানা, উপ-প্রধান নির্বাহী গৌতম কুমার ঘোষ, পরিচালক এরফান আলী, উজ্জীবিত প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুর রউফ, প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির কর্মসূচি কর্মকর্তা ইমদাদ আলী, চেরাগপুর ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি আব্দুল মজিদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

মৌসুমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মজনু-নুল হক বলেন, প্রতি বছর আমরা অসহায় মানুষের পাশে থাকি। তারই ধারাবাহিকতায় চেরাগপুরে শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল ও চাদর বিতরন করা হয় এবং আগামীতে এই ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে জানান তিনি।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে