২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নওগাঁর বদলগাছীতে বিরল প্রজাতির ফুল দেখতে শত শত মানুষের ভীড়

  সমকালনিউজ২৪

নাজমুল হক নাহিদ,নওগাঁ ::

নওগাঁর বদলগাছী বিরল প্রজাতির একটি ফুল দেখতে শত শত নারী পুরুষের ভীড় জমেছে ঘটনাস্থলে। উপজেলার হলুদবিহার গ্রামের দুধকুড়ি সংযোগ সড়কের উত্তর পাশের নিচু জমির আইলের ধারে ২টি অদ্ভুত সুন্দর ফুল ফোটে। ফুল দুটি কবে কখন ফুটেছে তা কারো নজরে আসেনি।

মঙ্গলবার সন্ধ্যালগ্নে স্থানীয় ২/৩ জন নির্মাণ শ্রমিকের চোখে পড়ে। খবরটি নিমিষেই ছড়িয়ে পড়ে আশে পাশে দু-চার গ্রামে। সুন্দর অদ্ভুত ও বৃহৎ আকৃতির ফুল দেখতে কৌতুহল জাগে এলাকাবাসীর মাঝে। সন্ধ্যার পর থেকে রাত ৮/৯টা পর্যন্ত শত শত নারী পুরুষ ভীড় জমায় সেখানে।

পরে ফুল দুটি ছিরে ফেলে। এ ফুলকে নিয়ে এলাকাবাসীর মধ্যে ব্যাপক সোড়গোল পড়ে। এটা কি ফুল হতে পাড়ে তা সবারই অজানা তবে ফুলের ২ ফিট দূরে দুটি ওলের গাছ রয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে ওল গাছের ফুল হতে পারে।

দিপগঞ্জ গ্রামের আব্বাস আলী ও শাহিনুর জানান, এত বড় ফুল তারা কোনোদিন দেখেননি।পরবর্তীতে এলাকাবাসী মাটি খুঁড়ে দেখেন মাটির নিচে বড় একটি ওল। এথেকে নিশ্চিত হওয়া যায় এটি একটি ওল ফুল।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে