১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

নওগাঁর ৬টি আসনে বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের জয়জয়কার

 নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

সারা দেশের ন্যায় রোববার নওগাঁর ৬টি আসনে শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ভোট গ্রহন। বড় ধরনের নির্বাচনী সহিংসতা ছাড়াই নওগাঁর ৬টি আসনে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনের বেসরকারি ফলাফল ঘোষনা করা হয়েছে।

 

এতে ৬টি আসনেই আওয়ামীলীগের জয়জয়কার অবস্থা। নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনের মোট ১৫৬টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৮৭৫৯২টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১৪১৩৬৪টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের মোট ১১০টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯৯৮৯৪টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী সামসুজ্জোহা খাঁন ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৯৯৯১৬টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের মোট ১২৩টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯৯৭৯৩টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ১০০১৪২টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদারকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৪ (মান্দা) আসনে মোট ১০৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৬৬৪৬২টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী আবুল হায়াত মোহাম্মদ সামসুল আলম প্রামানিক ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৪৯৯৭১টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিককে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৫ (সদর) আসনের মোট ৯৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৫৬৮৭৬টি তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী জাহিদুল ইসলাম ধলু ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৮৩৭৫৯টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

 

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মোট ১০৪টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ালীগের প্রার্থী ইসরাফিল আলম নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯০৪২৯ টি আর তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি প্রার্থী আলমগীর কবীর ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৪৬১৫৪টি। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ইসরাফিল আলমকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে