১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

নওগাঁয় বিএফএ জেলা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রেজাউল করিম ও সাধারন সম্পাদক রেজাউল হাসান

  সমকালনিউজ২৪

নাজমুল হক নাহিদ, 

বাংলাদেশ ফার্টিলাইজার এ্যাসোসিয়েশান (বি,এফ,এ) নওগাঁ জেলা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় মোঃ রেজাউল করিম সভাপতি ও মোঃ রেজাউল হাসানকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে।

শনিবার সকালে শহরের সরিষা হাটির মোড়ে অস্থায়ী কার্যালয়ে নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান মোঃ আলমগীর এ কমিটি ঘোষনা করেন।

কার্যকরী কমিটির সদস্যরা হলেনঃ সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম, দীপক কুমার সরকার, আলহাজ্ব আনোয়ার হোসেন মন্ডল, মিজানুর রহমান ও আলহাজ্ব আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক লিটন কুমার দাস, ও আলহাজ্ব মকবুল হোসেন, কোষাধ্যক্ষ নিশিত রঞ্জন শীল, দপ্তর সম্পাদক আলহাজ্ব হাজের আলী, প্রচার সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য আলহাজ্ব ওয়াসেফ আলী মোল্লা, মোফাখখারুল ইসলাম, আব্দুল মতিন শাহ, বিমল জন্দ্র প্রাং, এস,এম মাহবুব আলম, আব্দুস ছাত্তার শাহ, মন্মথ সাহা, সামসুল হক, ব্রজেন্দ্রনাথ কুমার মজুমদার, আনোয়ারুল ইসলাম, আব্দুল মজিদ তরফদার ও গোলাম রব্বানী।

নির্বাচন বোর্ডের সদস্য অসিত কুমার ঘোষ ও আলহাজ্ব এম,এ খালেক। পরে নির্বাচিত সদস্যদের সাথে পরিচিতি সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে