১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

নতুন ভোটারদের ফুলেল শুভেচ্ছা জানালেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন।

 মেহেদী হাসান,ফুলবাড়ী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে নতুন ভোটারদের ফুলদিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন।

হালনাগাদ ভোটার তালিকা কর্মসুচির অংশ হিসেবে রোববার সকাল ১০টায় পৌরসভা চত্বরে পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ভোটারদের ছবি তোলা উদ্বোধন কালে তিনও নতুন ভোটারদের ফুলদিয়ে শুভেচ্ছে জানান।

এ সময় পৌর সচিব সৈয়দ মোহাম্মদ আলী নিরু,পৌর নির্বাহী প্রকৌশলী লুৎফুলহুদা চৌধুরী লিমন,নির্বাচন অফিসার ওয়াজেদ আলী,প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ পৌর কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নিবার্চন অফিস সুত্রে জানা গেছে, যে সকল নাগরিকরা ২০০৭ সালের ১ জানুয়ারি বা তার আগে যাদের জন্ম হয়েছে, নতুন ভোটারদের ক্ষেত্রে কেবল তাদের তথ্য সংগ্রহ করা হচ্ছে।

প্রতিটি নতুন ভোটারদের তাদের বাংলা এবং ইংরেজি জন্মনিবন্ধন একটি করে অনলাইন কপি,শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, পিতা-মাতা বা স্বামী-স্ত্রীর জাতীয় পরিচয় পত্রের ফটোকপি,রক্তের গ্রুপ নির্নয়ের কাগজ এবং পৌরসভা/ইউনিয়ন পরিষদ কতৃক নাগরিকত্ব সনদপত্র দিতে হবে।

এছাড়া, আগে যারা ভোটার হিসেবে নাম অন্তর্ভুক্ত করতে পারেননি, তাদেরও হালনাগাদে ভোটার করা হচ্ছে। সেইসাথে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে মৃত ভোটারদেরও তথ্যও সংগ্রহ করা হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে