২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নবাগত এ্যাসিল্যান্ড কে বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের ফুলেল শুভেচ্ছা

 জুলফিকার আলী শাহ্, বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সহকারী কমিশনার (ভূমি) পদটিতে পদায়নের পর কর্মকর্তা তাঁর কর্মস্থলে যোগদান করেছেন। গত ২৪ জানুয়ারি ফাতেহা তুজ জোহরা সহকারী কমিশনার (ভূমি) পদে বালিয়াডাঙ্গী উপজেলায় যোগদান করে নিজ কাজ শুরু করেছেন। নারী হিসেবে তিনিই প্রথম এই পদে উপজেলায় যোগদান করলেন। এর আগে কোন নারী এই উপজেলায় পদায়ন করা হয়নি। ৩৬ তম বিসিএস ব্যাচের এই কর্মকর্তা এর আগে খুলনা ও বাগেরহাট জেলায় কর্মরত ছিলেন। তাঁর বাড়ী নোয়াখালী জেলায়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি-২০২৩) বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহ্ ও সাধারণ সম্পাদক এন এম নুরুল ইসলাম সহ সাংবাদিকরা তাঁর দপ্তরে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে গত এক যুগে ৫ জনের বেশি সহকারী কমিশনার (ভূমি) পদে কর্মকর্তাকে এ উপজেলায় পদায়ন করা হলেও অজ্ঞাত কারণে যোগ দেননি তাঁরা। বদলি নিয়ে চলে গেছেন অন্য উপজেলায়। এ কারণে এক যুগের বেশি সময় ধরে পদটির যাবতীয় কাজ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সম্পন্ন করা হতো। এর ফলে অনেক কাজ সম্পাদন হতো বিলম্বে। সেবাগ্রহীদের ঘুরতে হতো দিনের পর দিন।

সদ্য যোগদান করা সহকারী কমিশনার (ভূমি) ফাতেহা তুজ জোহরা সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে বলেন, এই উপজেলার মানুষের সেবায় আমাকে এখানে পদায়ন করা হয়েছে। কয়েকদিন হলো যোগদান করেছি। সকলের সহযোগিতা পেলে শতভাগ ভূমিসেবা নিশ্চিতকরণে কাজ করে যেতে পারবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার বলেন, একাই দুটি দপ্তরের কাজ করা একটু কঠিন ছিল। আমরা বিভাগীয় কমিশনারের নিকট কর্মকর্তা চেয়েছিলাম। তিনি পদায়ন করেছেন। সেবাগ্রহীদের আর সমস্যা হবে না বলে জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে