২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

নবীগঞ্জে বিদেশী ম’দসহ মা’দক সম্রাট ছালিক গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ ::

নবীগঞ্জে বিপুল পরিমাণ বিদেশী ম’দসহ মা’দক সম্রাট ছালিক মিয়া(৫৫)কে গ্রে’ফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ১ টায় নবীগঞ্জ শহরেরনতুন বাজার মোড়ে তার নিজস্ব ব্যবসা প্রতিষ্টান সুগন্ধা স্নাক্সে অভিযান চালিয়ে বিদেশী ১৪২ বোতল ভারতীয় ও বিদেশী ম’দ গুলো উ’দ্ধার করে পুলিশ ।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নিদের্শে থানার তদন্ত অফিসার উত্তম কুমার ও অফিসার অপারেশন আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ প্রায় ১ ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনা করেন।

মা’দক সম্রাট ছালিক মিয়া নবীগঞ্জ উপজেলার কারিয়ারভাঙ্গা ইউনিয়নের কালাইনজুরা গ্রামের বাহরাম উল্লাহ’র পুত্র। ছালিক মিয়া এছাড়া ও ২০১৬ সালের ১৮ মার্চ বিপুল পরিমাণ বিদেশী ম’দসহ গ্রে’ফতার হয়েছিলেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে অসাধু কিছু জনপ্রতিনিধি ওসরকার দলীয় প্রভাবশালী ব্যাক্তিদের মাসিক চাঁদা দিয়ে মা’দক ব্যবসা করে আসছিলেন ছালিক মিয়া। প্রতিদিন সন্ধ্যার পর রাত মধ্যরাত পর্যন্ত চলে আসছিল এই মা’দক ব্যবসা। তবে তার বেশির ভাগ ক্রেতারা হচ্ছেন নবীগঞ্জে বিশিষ্ট গুরুত্বপূর্ণ পদে থাকা ধনাট্য ব্যক্তি ব্যবসায়ী,জনপ্রতিনিধিরা। এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছালিক মিয়ার ব্যবসা প্রতিষ্টান সুগন্ধা স্নাক্সে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী ম’দ উ’দ্ধার করা হয় এবং তাকে গ্রে’ফতার করা হয়েছে।

শুক্রবার সকালে মা’দক আইনে নবীগঞ্জ থানায় মা’মলা দায়েরের পর তাকে কোর্টে প্রেরন করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
হবিগঞ্জ বিভাগের সর্বশেষ
হবিগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে