১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

নরসিংদীর শিবপুর মডেল থানা কাবাডি খেলায় চ্যাম্পিয়ন

 স্বপন খান, নরসিংদী/ সমকালনিউজ২৪

নরসিংদীর শিবপুর মডেল থানা কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নরসিংদী জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে কাবাডি (হা-ডু-ডু) প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৫ মে রবিবার বিকালে নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ছেলেদের খেলায় অংশ নেয় শিবপুর মডেল থানা দল বনাম পলাশ থানা । এতে ৩১ পয়েন্ট পেয়ে শিবপুর মডেল থানা চ্যাম্পিয়ন হয়েছে। তাদের প্রতিদ্বন্দ্বী দল পলাশ থানা দল পায় ২১ পয়েন্ট। খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হয় শিবপুর মডেল থানার দলের জাহিদ।

খেলা শেষে বিজয়ী দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টাসের ডিআইজি (এডমিন ও ডিসিপ্লিন) হাবিবুর রহমান।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাবাডি প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মিরাজ উদ্দিন আহমেদ, থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা, নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান, মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, গোলাম মোস্তাফা মিয়া, জেলা পুলিশিং কমিটির সভাপতি ড.মশিউর রহমান মৃধা প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নরসিংদী বিভাগের সর্বশেষ
নরসিংদী বিভাগের আলোচিত
ওপরে