১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে নেশার ট্যাবলেট সহ আটক-১ বাগমারার ভবানীগঞ্জ পৌর মেয়রের নানা অনিয়ম দূর্নীতির... পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক

নাঙ্গলকোটে তথ্য আপা উঠান বৈঠক অনুষ্ঠিত!

 রতন মজুমদার,নাঙ্গলকোট, সমকালনিউজ২৪

কুমিল্লার নাঙ্গলকোটে তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলা ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) বাস্তবায়নের লক্ষ্যে তথ্য আপা উঠান বৈঠক গতকাল মঙ্গলবার উপজেলার পৌর এলাকার দৌলতপুর গ্রামে অহিদুর রহমানের বাড়িতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী। উপজেলা তথ্য কর্মকর্তা সিফাত জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা আক্তার মুক্তা, নাঙ্গলকোট রিপোটার্স ইউনিটির সভাপতি রতন মজুমদার, সাধারণ সম্পাদক বারী উদ্দিন আহমেদ বাবর। এ সময় উপস্থিত ছিলেন, তথ্য সহায়িকা পারভীন আক্তার, পাপিয়া আক্তার, আবদুল্লা আল-নোমান, অফিস সহায়িকা শিরীন আক্তার, মুশফিকা আক্তার কেয়া প্রমুখ।

তথ্য আপা উঠান বৈঠকে ইন্টারনেটের মাধ্যমে তথ্য সেবা প্রদান, প্রাথমিক স্বাস্থ্য সেবা (ব্লাড প্রেসার পরীক্ষা, ওজন ও উচ্চতা পরিমাপ, ডায়াবেটিকস পরীক্ষা) ও বিভিন্ন পরীক্ষার ফলাফল বিনামূল্যে প্রদান, যে কোন চাকুরির আবেদন করে দেয়া, মহিলাদের দিক-নির্দেশনা ও উদ্যোগী হিসেবে গড়ে তোলাসহ ডোর টু ডোর বিভিন্ন সেবা প্রদান বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় ৫০জন মহিলা অংশগ্রহণ করেন এবং এদের প্রত্যেককে একশত টাকা ও নাস্তার প্যাকেট বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে